আপনি ব্লগার বটে কিন্তু ব্লগ এর নিরাপত্তা সম্পর্কে সচেতন নয় , তাই আমরা আপনার সাইটটি হ্যাক করতে বাধ্য হলাম । আপনাকে নিরাপত্তা সম্পর্কে সচেতন হওয়ার জন্য বলা হল । আপনার সাইটটি কিছু দিনের মধ্যেই ফিরিয়ে দেওয়া হবে ।

১১.০১.২০১৩

বেকার সমস্যার সমাধানের জন্য ফ্রিল্যান্স ক্যারিয়ার

ঘরে বসেই দক্ষ কর্মীরা সুযোগ পাচ্ছেন অনলাইনে কাজ করে বৈদেশীক মুদ্রা অর্জনের। শত শত প্রতিষ্ঠান দায়িত্বের সাথে কাজের সুযোগ করে দিচ্ছেন দক্ষ কর্মীদের। শুধু ওডেস্ক নামক একটি প্রতিষ্ঠানে এই বছর বাংলাদেশী কর্মীরা শতভাগ অর্থপ্রাপ্তির নিশ্চয়তা নিয়ে কাজ করেছে অন্তত ২৮ লাখ ঘণ্টা। শুধু ওডেস্ক
নয়; ইল্যান্স, ফ্রিল্যান্সার, মাইক্রো ওয়ার্কার ও গ্রাফিকরিভারসহ শত শত বিদেশী প্রতিষ্ঠানে পড়ে রয়েছে লাখ লাখ কাজ। এদের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের কিছু দক্ষ ও মেধাবী প্রকৌশলীদের কর্মদক্ষতা ও অক্লান্ত পরিশ্রমে তৈরি করেছে নতুন একটি আন্তর্জাতিক মানের ফ্রিলান্সিং প্লাটফর্ম www.earninfinity.com যা নতুন প্রজন্মের সূগম পথ বয়ে আনবে। বেকার সমস্যা দূরীকরনে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছে বাংলাদেশে। ফ্রিলান্সররা এখানে বিড করে ওয়েব ডিজাইনিং/ ডেভেলপিং, গ্রাফিক্স, এসইও, প্রোগ্রমিং সলিওশনসহ আরও বিভিন্ন কাজ করতে পারবে। যারা কাজে কম পারদর্শী তাদের জন্য রয়েছে মাইক্রোজবস। বিশ্বে বিভন্ন সাইট থাকলেও তাতে আছে পেমেন্ট নিয়ে অনিশ্চয়তা। এ ধরনের সকল সমস্যা দূর করে পেমেন্ট পাওয়ার শতভাগ‘ নিশ্চয়তার সুযোগ করে দিল earninfinity.com এই সাইট সম্পর্কে বিস্তারিত জানার জন্য আপনি ভিজিট করতে পারেন www.earninfinity.com এই ঠিকানায়। যুগের পর যুগ বাংলাদেশের জন্যে আর্নইনফিনিটি.কম সুনাম বয়ে আনবে এটাই আমাদের প্রত্যাশা হওয়া উচিৎ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

পোস্ট টি দেখার জন্য ধন্যবাদ। কেমন লাগলো কমেন্ট এ জানান, কোন প্রশ্ন থাকলে করতে পারেন।